ছাতকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

ছাতক থেকে শামীম আহমদ তালুকদার ::
ছাতকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে ছাতক দোয়ারা-উন্নয়ন পরিষদের উদ্যোগে সদর ইউনিয়নের তিররাই মুক্তিরগাঁও পয়েন্টে এসব কম্বল বিতরণ করা হয়।

ইউনিয়নের মানসিনগর, তিররাই ও মধুকুনি গ্রামের কয়েক শ’ শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র আনুষ্ঠানিক বিতরণ করেন দোয়ারা-উন্নয়ন পরিষদের চেয়ারম্যান ও গোবিন্দনগর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানী।

বিশিষ্ট শিক্ষাবিদ মাস্টার আবু বকরের সভাপতিত্বে ও যুবনেতা মিজানুর রহমান হাসনুর পরিচালনায় অনুিষ্ঠত শীতবস্ত্র বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক-দোয়ারা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অ্যাড. সুফি আলম সোহেল, ছাতক ইসলামিক সোসাইটির নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার নোমান আহমদ, শ্রমিক নেতা মিজানুর রহমান, আবু তালেব মিলন, আবুল কালাম, যুবনেতা রুহুল আমীন প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে মাওলানা আব্দুস সালাম আল মাদানী বলেন, শোষণ-বঞ্চনা ও দূর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য সৎ, খোদাভীররু ও দেশপ্রেমিক নেতৃত্ব অপরিহার্য। শীতার্ত মানুষের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

Leave a Reply