সুনামগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সম্মেলন অনুষ্ঠিত

তামিজ উদ্দিন , জগন্নাথপুর টাইমস লন্ডন অফিস ::

সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর দ্বি-বার্ষিক সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ৬ মে রবিবার পূর্ব লন্ডনের ব্লুমুন সেন্টারে এই সম্মেলনের আয়োজন করা হয়। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো: আহবাব মিয়ার সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নিয়াজ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আতাউর রহমান।

সুনমগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ৫ ছাতক-দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টাওয়ার হ্যামলেটস এর সাবেক মেয়র আব্দুল আজিজ সরদার, সংগঠনের সভাপতি ইকবাল হোসেন, ট্রেজারার আব্দুস শহীদ, জামাল উদ্দীন মখদ্দুস, শফিক আহমেদ, কাইয়ূম মিয়া, আরমান আলী, শাহ ছানাউর হোসাইন, ফারুক আহমেদ, আ: মালিক কুটি, ব্যারিষ্টার মিজবাউর রহমান, শিশু মিয়া, মাসুক সরদার, লিলু মিয়া তালুকদার, আনোয়ারকামাল দুলাল, হীরা মিয়া, জয়নাল অঅবেদীন, রাজু মিয়া প্রমুখ।
সভায় বক্তারা সংগঠনের উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করেন এবং এলাকার কিছু সমস্যার কথা তুলে ধরে সংদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিকের দৃষ্টি আকর্ষণ করেন। প্রধান অতিথি মাননীয় সাংসদ মুহিবুর রহমান মানিক সুনামগঞ্জ তথা ছাতক-দোয়ারার রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠান সহ বিভিন্ন উন্নয়ন কাজের কথা উল্লেখ করেন। এবং প্রবাসীদের শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। এবং ভবিষ্যতে এলাকার উন্নয়নে প্রবাসীদের আরো ভূমিকা রাখার অনুরোধ জানান।
সভার দ্বিতীয় পর্বে সাবজেক্ট কমিটি কর্তৃক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সাবজেক্ট কমিটিতে ছিলেন ড. রুয়াব উদ্দীন, প্রফেসর ওমর ফারুক, আতাউর রহমান ও সানাউর আলী কয়েস। উক্ত কমিটি ইকবাল হোসাইনকে সভাপতি, মো: আহবাব মিয়া সাধারন সম্পাদক এবং আব্দুস শহীদকে ট্রেজারার করে ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে।

Leave a Reply